তৈয়বুর রহমান কিশোর,বোয়ালমারী, মধুখালী প্রতিনিধি: ফরিদপুরের মধুখালী উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) মো. আশিকুর রহমান চৌধুরীর ওপর হামলা ঘটনায় ৪ জনকে গ্রেপ্তার করেছে পুলিশ।

এই দিকে হামলা ও সরকারি গাড়ী ভাংচুরে ঘটনায় পৃথক দুটি মামলা হয়েছে । এই মামলায় স্থানীয় ইউপি চেয়ারম্যান শাহ মো. আসাদুজ্জামানসহ চার জনকে গ্রেপ্তার করা হয়েছে ।

গ্রেপ্তারদের শুক্রবার (০৫ মে) দুপুরে ফরিদপুরের আদালতে প্রেরণ করা হয়েছে।

এ বিষয়ে মধুখালী থানার ওসি শহিদুল ইসলাম জানান, উক্ত ঘটনায় পুলিশের এসআই প্রবীর কুমার এবং ইউএনও’র গাড়ী চালক সুমন শেখ বাদি হয়ে ২৭ জনের নাম উল্লেখ করে এবং অজ্ঞাতনামা আরো ২৫০ জনকে আসামী করে মামলা দায়ের করেছেন। এঘটনায় বৃহস্পতিবার (০৪ মে) দিবাগত রাতে অভিযান চালিয়ে চারজনকে গ্রেপ্তার করা হয়েছে। বাকী আসামীদের ধরতে অভিযান অব্যহত রেখেছি।

প্রসঙ্গ, বৃহস্পতিবার (০৪ মে) দুপুরে ফরিদপুরের মধুখালী উপজেলার ডুমাইন ইউনিয়নের নিশ্চিন্তপুর চরপাড়া এলাকায় আশ্রয়ণ প্রকল্প নির্মাণ কাজের পরিদর্শনে যান মধুখালী উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) মো. আশিকুর রহমান চৌধুরী। এ সময় স্থানীয়রা ওই স্থানে আশ্রয়ণ প্রকল্প নির্মাণ কাজে বাধা দেন এবং একপর্যায়ে লাঠিসোঁটা নিয়ে ইউএনও’র ওপর হামলা চালায়। এসময় ইউএনও ছাড়াও তার সঙ্গে থাকা অফিস সহকারী, আনসার সদস্য ও ড্রাইভারসহ অপর ৬ জন আহত হয়। এসময় ভাংচুর করা হয় ইউএনও’র সরকারি গাড়িটিও।